শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
জয়পুরহাট- ১

ট্রাক মার্কা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সমাবেশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার জয়পুরহাট -১ ও জয়পুরহাট -২ এ দুটি আসনে শেষ মুহূর্তে প্রার্থীদের প্রচার-প্রচারণা জমে উঠেছে। ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে শহর-গ্রাম, মহল্লার অলিগলি, বিভিন্ন হাট-বাজার সহ পুরো নির্বাচনী এলাকা। মাইকিং, মিছিল, উঠান বৈঠক ও পথসভার পাশাপাশি ভোটারদের বাসা-বাড়ি ও দোকান পাটে গিয়ে গণসংযোগ করছেন প্রার্থীরা। দিচ্ছেন এলাকার উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জয়পুরহাট- ১ আসনের নৌকা প্রতীকের আওয়ামী লীগের এমপি পদপ্রার্থী সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু পাঁচবিবি উপজেলার জয়পুরহাট সদর ও পাঁচবিবির আটাপুর, কুসুম্বা ও মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা করেছেন ।

অপরদিকে তার অন্যতম প্রতিদ্বন্দ্বি- ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী একেএম রায়হান মন্ডল মনু জয়পুরহাট পৌর শহর ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বিকালে শহরের জয়পুরহাট শহীদ ডাক্তার আবুল কাশেম ময়দানে তার এক নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে পাঁচ ডিবির আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মিলটন, যুব সংগঠক জাকারিয়া মোস্তফা, আব্দুল জলিল, জালাল উদ্দিন, প্রার্থী একেএম রায়হান মন্ডল মনুর ছেলে সাদমান আলিফ মিম প্রমুখ বক্তব্য রাখেন ।

এ ছাড়া কাঁচি মার্কার স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ মোল্লা জয়পুরহাট ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ঈগল পাখি মার্কার স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার দোগাছি,ভাদশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

অপর দিকে জয়পুরহাট-২ আসনের নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন বুধবার ক্ষেতলাল পৌরসভা এলাকা আহমেদাবাদ, মামুদপুর এবং আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভা করেছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পদ্মা নয় পারটেক্স

সংবাদটি শেয়ার করুন