শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রাদ্ধ শেষে ফেরার পথে ৪ ভাইয়ের মৃত্যু

বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে প্রাণ হলেন চার ভাই

বাবার শ্মশান থেকে পূজা দিয়ে ফেরার পথে কক্সবাজারের চকরিয়া মালুমঘাট এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ ভাই নিহত হয়েছেন। রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামি পিকআপ তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে আগে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ পিকআপের চালক ও গাড়িটি আটকের চেষ্টা চালাচ্ছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীল এক সপ্তাহ আগে মারা যান। তার শ্মশানে পূজা দিতে পরিবারের ৭ ছেলে ২ মেয়েসহ ৯ সদস্য মঙ্গলবার ভোর পাঁচটার দিকে মালুমঘাট নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। 

এতে মৃত সুরেশ চন্দ্র শীলের চার ছেলে অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০) গুরুতর আহত হয়। অন্য ভাইয়েরাসহ এলাকাবাসী তাদের উদ্ধার করে মালুমঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় আরো দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, নিহত ৪ সহোদরের সৎকারের সব ব্যবস্থা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে করা হচ্ছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এসআই মো. আলাউদ্দিন বলেন,  কক্সবাজারের চকরিয়ার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে আইসিইউতে এবং অন্যজনকে ২৮ নং ওয়ার্ডে ভর্তি করানোর নির্দেশ দেন। তবে তাদের তাৎক্ষণিক  বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আরও পড়ুনঃ  পোশাক খাতের উন্নয়ন বাড়াতে বাংলাদেশ-শ্রীলঙ্কা সমঝোতা চুক্তি

ঘটনার সত্যতা স্বীকার করেছেন মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন। তিনি বলেন, মঙ্গলবার ভোরের দিকে একই পরিবারের ৯ সদস্য পূজা দেওয়ার জন্য মন্দিরে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই চার ভাই নিহত হন। এ ছাড়া আরও তিনজন গুরুতর আহত হন। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘাতক পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে। মরদেহগুলো খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন