শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় বিএনপির দুই নেতা স্থায়ী বহিষ্কার

নওগাঁর মান্দায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে বিএনপির দুই নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। গত ২৫ ও ২৬ সেপ্টেম্বর (সোম ও মঙ্গলবার) মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) স্বাক্ষরিত স্থায়ী বহিস্কার ও সতর্কী করণ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মান্দা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভালাইন ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক ও সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আজিজুল হক বাবু দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় তাদের কে সাময়িকভাবে বহিষ্কার করে লিখিত ভাবে ডাকযোগে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবেনা মর্মে একটি পত্র পাঠানো হয় । তার জবাব সন্তুষ জনক না হওয়ায় এবং অদ্যাবদি দলীয় শৃংখলা পরিপন্থি কাজে জড়িত থাকার সুস্পষ্ট প্রমান পাওয়ায় তাদেরকে দলের সকল পদ/পদবী থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হলো।

এ ব্যাপারে মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় ইতোমধ্যে, ভালাইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য, মোঃ আবু বক্কর সিদ্দক ও সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আজিজুল হক বাবুকে দলীয় শৃংখলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় মান্দা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে। মান্দা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে অবগতির জন্য জানানো যাচ্ছে যে, তাদের সাথে মান্দা উপজেলা বিএনপি, ভালাইন ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের দলীয় কোন সম্পর্ক নেই। সাংগঠনিক কর্মকান্ড পরিচালনায় তাদের কে সম্পৃক্ত না করার জন্য আহবান করা হলো ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঈদের ছুটি-বোনাসের দাবিতে মহাসড়কে বিক্ষোভ

সংবাদটি শেয়ার করুন