শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফের করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

ফের করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার সন্ধ্যায় কোভিড পরীক্ষায় তিনি পজিটিভ হন। এ নিয়ে দ্বিতীয় দফায় তিনি করোনা পজিটিভ হলেন। বর্তমানে ব্যক্তিগত চিকিৎসক রায়হান রাব্বানীর তত্ত্বাবধানে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

করোনায় আক্রান্ত হওয়ায় আজ রবিবারের তাঁর কর্মসূচি স্থগিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, গত দুই দিন ধরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কিছুটা অসুস্থ বোধ করছিলেন।

সর্বশেষ গত শুক্রবার বিকেলে গুলশানের কার্যালয়ে তিনি সংবাদ সম্মেলন করেন। জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটির নেতাদের নিয়ে আজ রবিবার সকালে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর কথা ছিল তাঁর।

এর আগে গত ১১ জানুয়ারি মির্জা ফখরুল ইসলাম করোনা সংক্রমিত হয়েছিলেন। একই সঙ্গে তার স্ত্রী রাহাত আরাও তখন করোনায় সংক্রমিত হন। সে সময় দুজনই তাদের উত্তরার বাসায় অবস্থান করছিলেন। দ্বিতীয় দফায় করোনা আক্রান্ত হওয়ায় তার দ্রুত সুস্থতা কামনা করেছেন দলীয় নেতারা। সেই সঙ্গে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে দল ও পরিবার।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বড় দরপতন শেয়ারবাজারে

সংবাদটি শেয়ার করুন