শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতু দেখতে গিয়ে ৫ বন্ধু নিহত

পদ্মা সেতু দেখতে গিয়ে ৫ বন্ধু নিহত
  • যাত্রীসহ ভেকুর নিচে চাপাপড়ে সিএনজিটি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘুরিয়া এলাকায় পদ্মা সেতু দেখার জন্য রওনা হয়ে লাশ হয়ে ঘরে ফিরলো ৫ বন্ধু। গতকাল শুক্রবার রাত সাড়ে ১২ টায় মাটি কাটার ভেকু ও যাত্রীবাহী সিএনজির সঙ্গে সংঘর্ষে চালকসহ ৬ জন যাত্রী নিহতের ঘটনা ঘটে। ঘটনার পর হাসাড়া হাইওয়ে পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ জামান জানায়, নিহত পাঁচজন হাসনাবাদ এলাকায় একটি কারখানার শ্রমিক। তারা পাঁচ বন্ধু  হাসনাবাদ থেকে সিএনজি যোগে মাওয়া পদ্মা সেতু দেখা ও রাতে পদ্মার ইলিশ খাওয়ার জন্য মধ্য রাতে রওনা হয়ে তেঘুরিয়া পৌঁছালে এ দুর্ঘটনায় স্বীকার হয়।

সংঘর্ষে চালকসহ পাঁচজন নিহত এবং গুরুতর আহত অবস্থায় একজনকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো সিএনজি চালক তমাল (১৭), জুনায়েদ হোসেন (২২), নাঈম হোসেন ফাহিম (২১), ও সামাদ (২০), এছাড়াও অপর একজনের আজ সকালে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ শুক্রবার দুপুরে নিহতদের সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এখনো এ পর্যন্ত ভেকু চালককে আটক করতে পারেনি পুলিশ।

হাসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ আফজাল হোসেন জানান, মাটি কাটা ভেকুটি রাতে তেঘুরিয়া স্ট্যান্ড থেকে বামের লিংরোড থেকে দ্রæত মাওয়া রোডে উঠে পড়লে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ ভেকুর নিচে ডুকে হতাহতের ঘটনা ঘটে। এ ব্যাপার হাইওয়ে পুলিশ বাদি হয়ে দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  শীতেও বাড়তে পারে পাম অয়েলের দাম

সংবাদটি শেয়ার করুন