শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ড পেল আহমেদ ফুড প্রোডাক্টস

ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ড পেল আহমেদ ফুড প্রোডাক্টস

ক্ষুদ্র শিল্প প্রতিষ্ঠান ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করে ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছে আহমেদ ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেড। সম্প্রতি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এই অ্যাওয়ার্ড প্রদান করেন। আর এই সম্মানজনক এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদ।

শিল্প মন্ত্রণালয়ের দেওয়া এ পুরস্কারে ক্ষুদ্র শিল্প ক্যাটাগরি (উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎকর্ষতা) জন্য ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন করল আহমেদ ফুড প্রোডাক্টস।

শিল্প মন্ত্রণালয় ২৬টি শিল্পপ্রতিষ্ঠানকে জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার ২০২০ প্রদান করে। সম্প্রতি রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ পুরস্কার হস্তান্তর করা হয়। এতে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা।

অনুষ্ঠানে আহমেদ ফুড প্রোডাক্টসের ম্যানেজিং ডিরেক্টর মিনহাজ আহমেদ ও ডেপুটি ম্যানেজার নাজমুল হক (মার্কেটিং অপারেশন) সহ আহমেদ ফুড প্রোডাক্টসের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দেশে কত মানুষ জানা যাবে আজ

সংবাদটি শেয়ার করুন