সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ১৩ ঘণ্টায় ৩ পর্যটকের মৃত্যু

কক্সবাজারে ১৩ ঘণ্টায় ৩ পর্যটকের মৃত্যু

কক্সবাজারের তারকা মানের হোটেল সী গালে এবার মো. মনিরুল ইসলাম (৪০) নামে এক পর্যটকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পর্যটকের সঙ্গে স্ত্রী পরিচয়ে থাকা নারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ নিয়ে ১৩ ঘন্টার ব্যবধানে ৩ পর্যটকের মৃত্যু হয়েছে। যার মধ্যে ২ জন তরুণী।

হোটেল রেজিষ্ট্রারের তথ্যমতে, মৃত্যুবরণকারি পর্যটক মো. মনিরুল ইসলাম ঢাকার মাটিকাটাস্থ ক্যান্টনমেন্ট এলাকার আবদুল আজিজের ছেলে। সাথে থাকা তার স্ত্রীর নাম লিজা রহমান ঊর্মি (৩৫)।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম জানান, গত ১৮ মে বিকাল সাড়ে ৫ টায় এরা ২ জন স্বামী-স্ত্রী পরিচয়ে সী গাল হোটেলের ৭২৪ নম্বর কক্ষে অবস্থান নেন। রাত সাড়ে ১২টার দিকে অসুস্থবোধ করলে পর্যটক মনিরুলকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হয়। সেখানে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় স্ত্রী পরিচয়ে সাথে থাকা নারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। একই সঙ্গে পরিচয় যাচাই-বাছাই করা হচ্ছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এর আগে ১৮ মে সন্ধ্যায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের তারকামানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান নেয়া মাফুয়া খানম নামের এক নারীকে অসুস্থ হলে হাসপাতালে আনা হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় স্বামী পরিচয়ে সঙ্গে আসা নাছির উদ্দিন নামের যুবককে আটক করেছে পুলিশ। তার মৃত্যু কারণ সম্পর্কে কেউ কোনো কথা বলছে না।

আরও পড়ুনঃ  সিরামিক রফতানি ৭০% কমেছে

অপরদিকে বুধবার দুপুর পৌনে ১টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর এক পর্যটক তরুণীর মৃত্যু হয়। গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে ওই তরুণী কক্সবাজার বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে উঠেন। গত ১৪ মে সকালে সেখানে তরুণী অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে। পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে ওই তরুণীর মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন