শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সি সিরিজের নতুন ফোন আনছে রিয়েলমি

সি সিরিজের আরেকটি ফোন (সি ১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন এডিশন) নিয়ে আসছে রিয়েলমি। ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির পাশাপাশি নতুন ফোনটিতে থাকছে বিশাল ডিসপ্লে, আলট্রা-ওয়াইড এআই কোয়াড ক্যামেরা।

ফোনটিতে থাকছে ৪৬০ সিরিজের প্রসেসর এবং অত্যাধুনিক ফিচার। আগামী ৯ নভেম্বর ফোনটি রিয়েলমি’র ফেসবুক পেজে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে উন্মোচন করা হবে।

সি সিরিজ পর্বের ফোনগুলোর মতো কোয়ালকম স্ন্যাপড্রাগনেও থাকছে দীর্ঘস্থায়ী ব্যাটারি। এছাড়া এ ফোনটিতে গেমিং হবে আরও স্মুথ এবং কাজের ক্ষেত্রেও পাওয়া যাবে অনন্য গতি।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে পছন্দের কনটেন্ট দেখার এবং গেমিংয়ে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্য থাকছে ৬.৫-ইঞ্চির ২০:৯ রেশিওর মিনি ড্রপ ডিসপ্লে। ফোনটিতে থাকছে এআই কোয়াড ক্যামেরার বড় অ্যাপারচার এবং নাইটস্কেপ মোড, যা দিয়ে কম আলোতেও নিখুঁত ছবি তোলা যবে। এছাড়া ওয়াইড ফ্রন্ট ক্যামেরার পোর্ট্রেট মোড, পানোসেলফিতে তোলা যাবে অনন্য সেলফি।

কোয়ালকম এডিশনে উন্নততর রিয়েলমি ইউআই ব্যবহার করা হয়েছে, যার স্মুথ পারফরম্যান্সে স্মার্টফোনের ব্যবহার হবে সহজ। এছাড়াও থাকছে, ৩ ফিঙ্গার স্ক্রিনশট এবং ডার্ক মোড।

আনন্দবাজার/ টি এস পি

আরও পড়ুনঃ  ইউটিউবারদের জন্য নতুন স্মার্টফোন!

সংবাদটি শেয়ার করুন