রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

পাবজি মোবাইলে নতুন মোড উন্মোচন

স্মার্টফোনের জনপ্রিয় গেম পাবজি মোবাইল প্লেয়ারদের জন্য সুখবর নিয়ে এসেছে নতুন আপডেট। আকর্ষণীয় পুরস্কারসহ প্লেয়ারদের জন্য নতুন এনশিয়েন্ট সিক্রেট মোড আপডেট উন্মোচন করেছে পাবজি। একইভাবে নতুন অ্যারিনা গেমপ্লে-টিম গান গেম এবং হিট অ্যারিনা প্লেলিস্টের লাইব্রেরি ম্যাপে নতুন ফাস্ট-পেসড কনটেন্ট নিয়ে আসা হয়েছে।

প্লেয়াররা এখন থেকে নতুন এ মোড এবং আপডেটের এক্সপেরিয়েন্স নিতে পারবেন। পাবজি মোবাইলে নতুন এনশিয়েন্ট সিক্রেট থিমের গেমপ্লে মোড সিলেকশন স্ক্রিনের মাধ্যমে মূল মেন্যু থেকে বাছাই করা যাবে।

যারা নতুন মোডটি অ্যাক্টিভেট করবেন, তারা একটি অতিপ্রাকৃত শব্দে মিরামার এবং ইরাঙ্গেলের ওপর ‘এনশিয়েন্ট সিক্রেট’ ভবন তৈরি হওয়া দেখতে ও উপভোগ করতে পারবেন। দুইতলা বিশিষ্ট বিশাল ভবনের গ্রাউন্ড-লেভেলে শুরু হয় এ গেম। এরপর প্লে সার্কেল অনুযায়ী গেমটি চলতে থাকে।

ঐতিহাসিক এ কাঠামোতে প্লেয়াররা আরও বেশকিছু মজার ফিচার এক্সপেরিয়েন্স করতে পারবেন। এগুলোর মধ্যে রয়েছে নিউ বস ব্যাটেল। যেখানে দ্বিতীয় তলার একটি বদ্ধ রুমে একজন গোপন বস অপেক্ষা করে, যার কাছে আছে যুদ্ধে পরাজিত হয়ে আসা প্লেয়ারদের জন্য মূল্যবান সব পুরস্কার।

গেমটির স্মল রুইন্স এনভায়রনমেন্ট ফিচারে প্লেয়াররা ছোট্ট ধ্বংসাবশেষে ঢুকবে, যা ম্যাপজুড়ে ছড়িয়ে থাকে এবং এতে লুকানো আছে বক্স ও ধাঁধা। কঠিন ধাঁধা ফিচারে প্লেয়াররা এখন থেকে নতুন ইন্টার্যাক্টিভ এনশিয়েন্ট শ্লেট (কঠিন) পাজলের মাধ্যমে নিজেদের বুদ্ধিমত্তা যাচাই করতে পারবেন।

আনন্দবাজার/ইউএসএস

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আসছে শাওমির ৮ জিবি র‌্যামের নতুন ফোন

সংবাদটি শেয়ার করুন