রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফাইন্ড এক্স ২ সিরিজ’ আনল অপো

অত্যাধুনিক সব প্রযুক্তি নিয়ে ফাইভ–জি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফাইন্ড এক্স ২ সিরিজ উন্মোচন করল স্মার্টফোন ব্র্যান্ড অপো। এ সিরিজের আওতায় ফাইন্ড এক্স ২, ফাইন্ড এক্স ২ প্রো এবং ফাইন্ড এক্স ২ প্রো ল্যাম্বরগিনি সংস্করণের তিনটি ফোন বাজারে আনবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি ফাইভ–জি প্রযুক্তির একটি সিপিই ডিভাইসও বাজারে আনার ঘোষণা দিয়েছে অপো।

অপো জানায়, তাদের নতুন ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স ২ সিরিজের স্মার্টফোনগুলো ব্যবহারকারীদের দেবে প্রিমিয়াম অভিজ্ঞতা। এ সিরিজের স্মার্টফোনগুলোয় থাকছে ৩ কে রেজ্যুলেশনের কিউএইচডি প্লাস ডিসপ্লে, যাতে থাকছে ১২০ হার্টজ আলট্রা হাইরিফ্রেশ রেট, যা নিশ্চিত করবে অসাধারণ অভিজ্ঞতা। স্মার্টফোনটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন মোবাইল প্ল্যাটফর্ম। ফাইন্ড এক্স ২ সিরিজ ডুয়েল মোড ফাইভ–জি সমর্থন করে। এ সিরিজের স্মার্টফোনগুলোয় থাকবে ৬৫ ওয়াটের সুপার ভোক ২.০ চার্জিং প্রযুক্তি।

এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে অত্যাধুনিক আলট্রাভিশন ক্যামেরা সিস্টেম। থাকছে ৪৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৪৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্সের সমন্বয়। এছাড়া এটি প্রথম স্মার্টফোন, যা ১২ বিটের ফটো ক্যাপচার সমর্থন করে।

প্রাথমিকভাবে ডিভাইসটি ওয়েস্টার্ন ইউরোপ এবং এশিয়া প্যাসিফিক অঞ্চলের বাজারে পাওয়া যাবে এবং পরবর্তীতে মিলবে চীনের বাজারে।

আনন্দবাজার/ টিএস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আজ রাতে চালু ব্রডব্যান্ড, মোবাইল ইন্টারনেট রবি-সোমবার: পলক

সংবাদটি শেয়ার করুন