রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ই-সিম চালু করল বাংলালিংক

ই-সিম চালু করল বাংলালিংক

প্রচলিত সিম কার্ডের প্রথা ভেঙ্গে এখন থেকে স্মার্ট সল্যুশন হিসেবে ই-সিম সেবা নিয়ে এসেছে বাংলালিংক। বাংলালিংক গ্রাহকরা সিমকার্ডের ব্যবহার ছাড়াই সব ধরনের ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

ঢাকার বাংলালিংক সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই সেবাটি চালু করা হয়। ই-সিম গ্রাহকদেরকে আরও স্বাচ্ছন্দ্যে ও নিরাপদে বাংলালিংকের সংযোগ ব্যবহারের সুযোগ দেবে। গ্রাহকরা তাদের ই-সিমের সুবিধাযুক্ত হ্যান্ডসেটে একই সঙ্গে দুইটি সিম প্রোফাইল ব্যবহার করতে পারবেন। এছাড়া ই-সিমের সাথে একটি সিম কার্ডও ব্যবহারের সুযোগ থাকছে। দেশের যেকোনো বাংলালিংক সেন্টারে গিয়ে গ্রাহকরা ই-সিমে মাইগ্রেট করতে পারবেন।

প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত জানান, ‘একটি ডিজিটাল অপারেটর হওয়ার লক্ষ্য বাস্তবায়নে আমরা স্মার্ট সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও সহজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ই-সিমের মাধ্যমে গ্রাহকরা আমাদের সংযোগ ও ডিজিটাল সেবাগুলো আরও স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য আমাদের অত্যাধুনিক বিভিন্ন সুবিধা নিয়ে আসার প্রচেষ্টাও প্রতিফলিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের অন্যান্য সদস্যরা।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নতুন ফিচার এলো গুগল ম্যাপে

সংবাদটি শেয়ার করুন