শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন সাব্বির

বাংলাদেশ আওয়ামী লীগ এর ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা সাব্বির আহামেদ মিয়াজী। সংগঠনের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ মনোনয়ন দেয়া হয়।

এই খবর পাওয়ার পর থেকে সাব্বির আহামেদ মিয়াজীর এলাকায় বইছে আনন্দের বন্যা। তার বন্ধুবান্ধব ও রাজনৈতিক সহকর্মীরাও বেশ আনন্দিত। ছোটবেলা থেকেই সাব্বির পড়াশুনার পাশাপাশি বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। মানবকল্যাণমূলক নানা কাজেও এলাকায় তার সুনাম রয়েছে।

নিজের অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, আগামীতে জনগনকে সাথে নিয়ে তাদের সেবা করার সুযোগ পেলে অবশ্যই আরো দৃঢ়তার সাথে কাজ করে যাওয়ার প্রত্যয় রয়েছে। সেই সাথে এই দীর্ঘ পথ চলায় যারা সাথে থেকে আমাকে সমর্থন দিয়েছেন তাদের প্রতি আমার ভালবাসা। বাবা-মায়ের দোয়া রয়েছে বলেই এই অর্জন বলে আমি মনে করি। আগামীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো এ দেশের নিপিড়ীত মানুষের আর্থ সামাজিক উন্নয়ন এর জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে।

সাব্বির সাবেক ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। এলএলবি ও এলএলএম শেষ করে বর্তমানে তিনি আইন পেশার পাশাপাশি তরুণ উদ্যোক্তা হিসেবে কাজ করছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জাল কাগজে ভুয়া ঋণ, শতাধিক কৃষক হয়রানি

সংবাদটি শেয়ার করুন