শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে লক্ষ্মীপুরে যুবলীগের শোভাযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে মিলাদ-দোয়া মাহফিল ও আনন্দ শোভাযাত্রা করেছে যুবলীগ। শুক্রবার (১৭ মে) বেলা ১১ টার দিকে জেলা পরিষদ মসজিদে মিলাদের আয়োজন করা হয়। পরে জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে ‘দুর্গম পথের নির্ভীক যাত্রা’ শীর্ষক শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চকবাজার এলাকায় গিয়ে শেষ হয়। জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া এ আয়োজন করেন।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন রুমি পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোনায়েম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ পাটওয়ারী ও সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক রুবেল হোসেন রাজুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

জানা গেছে, শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে লক্ষ্মীপুরে মিলাদ, দোয়া মাহফিল ও শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে বায়েজীদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। তেমনি ৪৪ বছর আগে দেশের ক্রান্তিলগ্নে শেখ হাসিনা ফিরে না আসলে বিশে^র দরবারে এ বাংলাদেশ আমরা পেতাম না। স্বল্পোন্নত থেকে দেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত করার মহানায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রধানমন্ত্রীর অন্যতম ভ্যানগার্ড হিসেবে প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বাড়ছে ফুলের বিশ্ববাজার

সংবাদটি শেয়ার করুন