শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীর ৪টি আসনের ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

নিরুত্তাপ ও জৌলুশহীন নির্বাচনে নীলফামারীর ৪টি সংসদীয় আসনের ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারী ভাবে জয়লাভ করেছেন।

নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আফতাব উদ্দিন সরকার ১১৯৯০২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী তছলিম উদ্দিন পেয়েছেন ২৪৬৬১ ভোট। তিনি পূর্ণরায় নির্বাচিত হলেন।

নীলফামারী-২ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান নূর টানা ৫ম বারের মতো নির্বাচিত হয়েছেন। তিনি ১১৯৩৩৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন পেয়েছেন ১৫৬৮৪ ভোট।

নীলফামারী-৩ (জলঢাকা-কিশোরগঞ্জ আংশিক) আসনে বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল স্বতন্ত্র কাঁচি প্রতীকে ৩৯৩২১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র ইগল প্রতীকের প্রার্থী নীলফামারী জেলা যুবলীগের সহসভাপতি মার্জিয়া সুলতানা পেয়েছেন ২৫২০৫ ভোট।

নীলফামারী-৪ (কিশোরগঞ্জ আংশিক-সৈয়দপুর) আসনে জাতীয় পার্টির নীলফামারী জেলা শাখার সহসভাপতি(বহিস্কৃত) স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী সিদ্দিকুল আলম ৬৯৯১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন স্বতন্ত্র ট্রাক প্রতীকে পেয়েছেন ৪৫৩০১ ভোট।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  তালিকা বড় রপ্তানি কম

সংবাদটি শেয়ার করুন