মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাঙামাটির দুটি কেন্দ্রে একটিও ভোট পড়েনি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুইটি কেন্দ্রে কোনো ভোট পড়েনি। রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উক্ত দুটি কেন্দ্রে একটি ভোটও পড়েনি বলে জানিয়েছেন কেন্দ্রের দায়িত্বরতরা।

সূত্রে জানা গেছে, বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সাজেক ইউনিয়নের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি ভোটও পড়েনি।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ভোটার ৩১৯২ জন এবং ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২১৪২ জন ভোটার রয়েছে। এরমধ্যে সাজেক ইউনিয়নের কেন্দ্রটি দুর্গম হেলিসর্টি কেন্দ্র।

বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আলফাজ উদ্দীন বলেন, আমাদের কেন্দ্রে কোনো ভোট পড়েনি। ভোটার না আসার কারণ সম্পর্কে তিনি বলেন, আমার কাছে একজন ফোন করে বলেছিল আমরা ভোট বর্জন করেছি। পরিচয় জানতে চাইলে তিনি পরিচয় জানাননি।

অন্য আরেক কেন্দ্র ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দুর্গম হওয়ায় এবং নেটওয়ার্ক না পাওয়ায় সেই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তার বলেন, এ বিষয়ে আমি কোনো তথ্য জানি না। কারণ আমার কাছে এখনো পর্যন্ত ভোটের ফলাফল পৌঁছায়নি। ভোটের ফলাফল পেলে বিস্তারিত বলতে পারবো।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বড় বিনিয়োগের আশ্বাস

সংবাদটি শেয়ার করুন