শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট বর্জনের লিফলেট বিতরণ করছে নাশকতা মামলার আসামি

গাজীপুর মহানগর এলাকার বাসন থানা বিএনপির সভাপতি, আলহাজ্ব তানভীর সিরাজ ভোট বর্জন কেন্দ্রিক লিফলেট বিতরণ কার্যক্রম করেছেন। নাওজোড় নিজ বাসভবনের পাশে, নিজস্ব মালিকানার তাজিন টাওয়ার নামক, গার্মেন্টস ফ্যাক্টরির শ্রমিকদের কাছে লিফলেট বিতরণ করে ভোটকেন্দ্রে না যাওয়ার অনুরোধ জানান। তার সাথে উপস্থিত ছিলেন, বাসন থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় তিনি বলেন, স্বৈরাচারী শাসক এর আওয়ামী লীগ সরকার এর প্রহসন মূলক নির্বাচন বর্জন করুন।বিএনপি’র হাজার হাজার নেতাকর্মীকে জেলখানায় রেখে এক তন্ত্র কায়েম করার চেষ্টা করছে এই সরকার।

তানভীর সিরাজ সম্পর্কে খবর নিয়ে জানা যায়, ২৮ অক্টোবর চলমান আন্দোলনকে কেন্দ্র করে, দীর্ঘ সময় গাজীপুরে ব্যাপক অগ্নিসংযোগ ঘঠান এই নেতা। নিজের হাতেই আগুন লাগিয়ে দেন অনেক পরিবহনে। জ্বালাও পোড়াও আর শ্রমিক আন্দোলনের মাঝে, ব্যাপক তাণ্ডব করেছিলেন গাজীপুর চান্দনা চৌরাস্তায়। জ্বালাও পোড়াও ও নাশকতা মামলার আসামি থাকা শর্তেও এখন পর্যন্ত গ্রেপ্তার হয়নি তানভীর সিরাজ। গা ঢাকা দিয়ে, খনে এসে ক্ষণে কর্মসূচি পালন করেন।
গোপন সূত্রে আরো জানা যায়, কিছুদিন আগে মেয়ের লেখাপড়ার সূত্রে লন্ডনে গিয়ে, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে বৈঠক করেন তিনি। তারেক রহমানের নির্দেশ অনুসারে বিএনপির নেতা তানভীর এ সকল কর্মকান্ড অংশগ্রহণ করছেন বলে জানা যায়। তারেক রহমানের খবরে খবরদারি করছেন বাসনে।

সচেতন মহল বলছেন, নাশকতা মামলার আসামি কিভাবে বাইরে থেকে সংবিধানকে বৃদ্ধাঙ্গুলি দেখায়? সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্যতা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করায় বিএনপি তথা বিএনপি নেতা তানভীর সিরাজের কাজ। প্রশাসনের চোখে ধুয়ো দিয়ে, পালিয়া বেড়াচ্ছেন এই নেতা।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সোমবার নয়, মঙ্গলবার হরতাল পালন করবে বিএনপি

সংবাদটি শেয়ার করুন