শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে

মান্দা আসনের এমপি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৯-নওগাঁ-৪ (মান্দা) আসনের ৫ জন এমপি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ গোলাম মওলা প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

জেলা প্রশাসকের সভাকক্ষে প্রতীক বিতরণ করা হয়। এসময় প্রার্থীরা নিজ নিজ প্রতীক গ্রহণ করেন। ৪৯-নওগাঁ-৪ (মান্দা) আসনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এরমধ্যে রাজনৈতিকভাবে বিভিন্ন দলের মনোনীত ৩ জন এবং স্বতন্ত্র ২ জন। দলীয় প্রতীক বরাদ্দের হিসেবে নওগাঁর ৬ টি আসনে মোট ২৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নওগাঁ-৪ (মান্দা) আসনে, আওয়ামী লীগের দলীয় প্রার্থী এ্যাড.মোঃ নাহিদ মোর্শেদ (বাবু) নৌকা, জাতীয় পার্টির দলীয় প্রার্থী মোঃ আলতাফ হোসেন লাঙ্গল, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মোঃ আব্দুর রহমান ডাব, স্বতন্ত্র প্রার্থী মোঃএস,এম, ব্রহানী সুলতান মামুদ (গামা) ট্রাক এবং আরেক স্বতন্ত্র প্রার্থী মুহাঃ ইমাজ উদ্দিন প্রাং ঈগল প্রতীক পেয়েছেন। অপরদিকে গতকাল রবিবার (১৭ ডিসেম্বর) জাকের পার্টির মনোনীত দেলোয়ার হোসেন (ডবলু) তাদের দলীয় সিদ্ধান্তে তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

উল্লেখ্য, আজ সোমবার (১৮ ডিসেম্বর) থেকে আগামী ২০২৪ সালের ৫ জানুয়ারি শুক্রবার সকাল ৮টা পর্যন্ত নির্বাচনী প্রচারণা চলবে এবং আগামী ৭ জানুয়ারি রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্টসূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল

সংবাদটি শেয়ার করুন