মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাউফলে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন পটুয়াখালী -(২) বাউফল আসনের স্বতন্ত্র প্রার্থী হাসীব আলম তালুকদার। আজ রবিবার দুপুর ১টার দিকে জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

স্বতন্ত্র প্রার্থী হাসীব আলম বলেন, আমি নৌকার পক্ষে কাজ করাবো। পারিবারিক ভাবে আমরা আওয়ামী লীগের কর্মী।প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে আমার উপরে কোনো চাপ নেই।’

হাসীব আলম পটুয়াখালী ২ আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য দীর্ঘ দিন এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিলেন। এমনকি চেয়েছিলেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন। মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। হাসীব আলম নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেয়ায় এখন নৌকা মার্কার প্রধান প্রতিদ্বন্দী হিসাবে আর কোন প্রার্থী নেই। নৌকার বিজয় নিশ্চিত বলা যায়।

এই আসনের অন্যান্য প্রার্থীরা হলেন জাতীয় পার্টির মহাসিন হাওলাদার, তৃণমূল বিএনপির মাহবুবুল হোসেন, বিএনএফ এর ডা. জোবায়ের হোসেন। তবে ভোটারদের মাঝে তাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। নির্বাচনের তফসিল ঘোষণার আগে পর্যন্ত ছিলো না তাদের কোনো রাজনৈতিক কার্যক্রম। এমনকি তাদের নেই কোনো দলীয় কার্যালয়।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দিল্লি-বার্লিন কঠোর ঢাকা শুধুই নীরব

সংবাদটি শেয়ার করুন