শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা (র‍্যালি), উন্নয়ন সমাবেশ ও একান্ন পাউন্ড ওজনের কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার বিকেলে জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শহরের জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দান সংলগ্ন জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা (র‍্যালি)বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হলে সেখানে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শেষ পর্বে ৫১পাউন্ড ওজনের কেক কাটা হয়।

জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ রাসেল দেওয়ান মিলনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে- জেলা আওয়ামী লীগ সভাপতি আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মন্ডল।

এ ছাড়া অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল ও জাহিদুল আলম বেনু, প্রচার সম্পাদক কে এম মাসুদ রেজা,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসেস সাবিনা চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা যুব লীগের সাবেক সভাপতি সুমন কুমার সাহা, যুবলীগের যুগ্ম আহবায়ক হাসানুল ইমাম রবিন ও মোস্তফা মেহমুদ আহমেদ তমাল সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  এশিয়ায় অর্থনৈতিক শক্তি হয়ে উঠেছে বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন