শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে মহিলা আওয়ামী লীগের অবরোধ বিরোধী মানববন্ধন

স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপির ডাকা তৃতীয় দফা দুই দিনের সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচীর প্রথম দিনে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য, পিটিয়ে পুলিশ হত্যা ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কুড়িগ্রামে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ।

বুধবার (৮ নবেম্বর) সকাল ১১.০০ টায় কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদারের নেতৃত্বে জেলা মহিলা আওয়ামী লীগের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। প্রায় দুই শতাধিক নারী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন।

কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে জেলা আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতাও যোগ দেন।
এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার, সাবেক সাংগঠনিক সম্পাদক জেসমিন আরা লাকী ও কোহিনুর বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আফসানা মিমি, রাজারহাট উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবেরা সুলতানা হ্যাপী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রবি বোস, সাংগঠনিক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা অসিম কুমার, মহিলা বিষয়ক সম্পাদক তহমিনা আক্তার মিনা প্রমুখ।

এসময় বক্তারা সার্বক্ষণিক রাজপথে থেকে বিএনপি-জামায়াতের যে কোন অপতৎপরতা রুখে দিতে অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন, ‘যতদিন পর্যন্ত বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য ও জ্বালাও-পোড়াও করবে ততদিন পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের রাজপথে অবস্থান নিয়ে তা প্রতিহত ও প্রতিরোধ করা হবে।

আরও পড়ুনঃ  সব অনলাইন ব্যবসাতেই নিতে হবে নিবন্ধন- বাণিজ্যমন্ত্রী

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু বলেন, আন্দোলন, অবরোধ ও হরতালের নামে বিএনপি-জামায়াতচক্র সন্ত্রাস ও নৈরাজ সৃষ্টি করে দেশের জনগণকে দুর্ভোগে ফেলতে চায়। দেশের উন্নয়নকে বাধাঁগ্রস্থ করতে চায়। বিএনপি-জামায়াতচক্র যাতে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে জন্য নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন