শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ীই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ীই হবে স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, স্যাংশন এটা যুক্তরাস্ট্রের তাদের নিজস্ব ব্যাপার।কাকে যেতে দেবেন কাকে দেবেন না এটা নির্ধারন করেন তারা। আগেও সবাইকে তো আর ভিসা দিতো না।আমরা মনে করি সেরকমই একটা প্রক্রিয়া।

আজকে পুলিশ যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারে। যে কোন সময় তাদের দক্ষতা ও অভিজ্ঞতা অনুযায়ী তারা কাজ করছেন। পুলিশের মনোবল সব সময় অটুট রয়েছে।মাননীয প্রথানমন্ত্রীর প্রতি তাদের আস্থা রযেছে। এই খানে কে কি বললো সেটা মূখ্য বিষয় নয়। বিষয় হলো পুলিশের উপর অর্পিত যে দায়িত্ব সেটা তারা সঠিকভাবে পালন করছেন এবং করবেন। নির্বাচন করবে নির্বাচন কমিশন।সেখানে আমাদের কিছু বলার নেই।

নির্বাচন কমিমন গঠনতন্ত্র অনুয়ায়ী দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন যথাসময়েই হবে। কে কি বললো এটা তাদের বিষয়।এখন যে সমস্ত রাজনৈতিক দল তাদের সমর্থন হারিযেছে তাদের থেকে জনগন মুখ ফিরিয়ে নিয়েছেন। তারা অনেক কথাই বলছেন।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শ নগর পুলিশ তদন্ত কেন্দ্রের প্রায় এক কোটি টাকা ব্যায়ে নির্মিত নতুন ভবন উদ্বোধনের পর তিনি সাংবাদিকের সাথে এসব কথা বলেন।

পরে শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের প্রাঙ্গনে নির্মিত শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লতিফুর রহমান রতনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শহীদ ইকবালের সঞ্চালনায় স্থানীয় সংসদ সদস্য সাজ্জাদুল হাসান সহ সকল উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে ১০ কোটি টাকা ব্যায়ে নির্মিত আদর্শ নগর পর্যটন কেন্দ্রও উদ্ভোদন করেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কলম্বোর সুবিধায় কমবে কনটেইনার জট

সংবাদটি শেয়ার করুন