শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ফেনী -৩ আসন

নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবাসী একে আজাদ

নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবাসী একে আজাদ

আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী -০৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী একে আজাদ।
জানা যায়, ফেনী-০৩ আসনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ কমিউনিটির অন্যতম মানবিক নেতা হিসেবে পরিচিত একে আজাদ।

তিনি ফেনীর দাগনভূঁইয়া থানার সিন্দুরপুর ইউনিয়নের সেকান্দারপুর গ্রামের কৃতিসন্তান। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে নেপলেক্স গ্রুপের চেয়ারম্যান হিসেবে বেশিই খ্যাত। সফল ব্যবসায়ী হিসেবে যার নাম বেশ সমাদৃত আছে বহির্বিশ্বে। তিনি যুক্তরাজ্যের মিডলসেক্স ইউনিভার্সিটি থেকে উচ্চতর ডিগ্রি এবং ভারতের জয়পুর ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে এমবিএ পাশ করেন।

করোনা কালীন সময়ে তিনি তার উপজেলায় খাবার বিতরণ সহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে গেছেন। বিভিন্ন স্কুল মাদ্রাসা ও এতিমখানা, দুস্থ অসহায় নিরীহ বঞ্চিত মানুষের পাশে সাহায্য ও সেবা বিলিয়ে দিয়েছেন। সদা হাস্যজ্জল ও অমায়িক মনের মানুষ হিসেবে গরিব, দুঃখী ধনী-দরিদ্র তার কাছে কোনো প্রকার ভেদাভেদ নেই।
বর্তমান তরুণ প্রজন্মের মাঝে তিনি এক ভালোবাসার আইকন হিসেবে পরিচিতি লাভ করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন পালন ও ধারণ করে ফেনী-০৩ আসনের তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। তার ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণায় জনগণের মাঝে নতুন উন্মাদনা সৃষ্টি করছেন।

এছাড়াও জনতার মানবিক নৌকার মনোনয়ন প্রত্যাশী একে আজাদকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আশাবাদী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ফেনী-০৩ আসনে তাকে শতভাগ নিশ্চিত নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন।

একে আজাদ ফেনী-০৩ আসনের সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক মুজিব সৈনিক। দেশকে ভালোবাসা এবং সাধারণ মানুষের জন্য নিবেদিত প্রাণ হওয়া, নিজেকে বিলিয়ে দেয়ার সুযোগটুকু জন্মের পর থেকেই আমার পরিবারের কাছ থেকে শিক্ষা পেয়েছি। আমার প্রাণের দেশ এবং প্রাণের সাধারণ মানুষদের কাছ থেকে নেয়ার মতো কোনো কিছুই নেই, আমি শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহর দরবারে, তিনি আমাকে অনেক কিছুই দিয়েছেন। এখন শুধু আমার দেয়ার সময়। আমার ধন-সম্পদ সহ আমি নিজেকে বিলিয়ে দিতে চাই দেশ ও সাধারণ মানুষের তরে। আপনারা সকলে আমার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। এটাই আমার মূল-প্রত্যয় এটাই আমার প্রাণের আশা।

আরও পড়ুনঃ  বর্ষবরণে আকাশপথেও নিরাপত্তা

তিনি আরো বলেন,বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন এবং দেশের অব্যাহত উন্নয়নে এবং নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

এছাড়া দারিদ্র্য, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রধান দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ফেনী-০৩ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করি।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন