শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আইন পরিবর্তন করে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি আ’লীগ নেতার

আইন পরিবর্তন করে হলেও বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। এবার তাকে সেই ইস্যুতে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন জেলা আওয়ামী লীগ।

রোববার (২ অক্টোবর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত একটি চিঠিতে মোতালেব হাওলাদারকে কারণ দর্শাতে বলা হয়েছে।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তিনি একজন দলের সাধারণ সম্পাদক হয়ে এ ধরনের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতে পারেন না। তাই তাকে সংগঠনের নিয়মানুযায়ী প্রাথমিকভাবে শোকজ করা হয়েছে। জবাব পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

বাউফল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া বলেন, ‘পার্টির সাধারণ সম্পাদক হিসেবে এমন স্ট্যাটাস দলের জন্য একটা আত্নঘাতী ঘটনা। এ অপরাধের জন্য তার কঠিন শাস্তি হওয়া উচিত যাতে ভবিষ্যতে এমন অপরাধ আর যেন কেউ না করে’।

তবে শোকজের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়াম্যান আব্দুল মোতালেব হাওলাদারের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর রাতে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আব্দুল মোতালেব হাওলাদার।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘রাজনৈতিক কারণে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়া হোক।’ মুহূর্তেই তার পোস্টটি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনঃ  সিলিকন ভ্যালি থেকে বঙ্গবন্ধু হাইটেক সিটি

বিএনপির অসংখ্য পদধারী নেতা ও সমর্থকরা তাকে ধন্যবাদ জানিয়ে তার প্রশংসা করেন। অপরদিকে আওয়ামী লীগ নেতারা এর নিন্দা জানিয়ে আবদুল মোতালেব হাওলাদারকে সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবি জানান নেতারা।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন