শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামাতের সকল সরযন্ত্র ভেসে যাবে- কৃষিমন্ত্রী

বিএনপি-জামাতের সকল সরযন্ত্র ভেসে যাবে

আগামী ২তারিখ ঢাকার সমাবেশ থেকে তরঙ্গ তৈরি করবো, যে তরঙ্গে বিএনপি জামাতের সকল সরযন্ত্র ভেসে যাবে এবং আওয়ামী লীগের নৌকাকে পাল তুলে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

আজ দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.আব্দুর রাজ্জাক এসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলায় নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়েজিত চরফ্যাশনের বজ্রগোপাল টাউন হলে আয়োজিত সুধী সমাবেশে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক আরো বলেন,শেখ হাসিনা ১৫বছর দেশ চালিয়ে সারা পৃথিবীকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে,বাংলাদেশ বিদেশী সাহায্যের উপর নির্ভরশীল নয়,খাদ্যে সয়ংসম্পুর্ন বাংলাদেশ আর ভিক্ষুকের জাতী না।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বের সমাবেশে বিশেষ অতিথি ছিলেন,স্থানীয় এমপি আব্দুল্ল্যাহ আল ইসলাম জ্যাকব,কৃষি সম্প্রসারন অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক মো: তাজুল ইসলাম,জেলা প্রশাসক আরিফুজ্জামান ও পুলিশ সুপার মাহিদুজ্জামান প্রমুখ। এর আগে মন্ত্রী ৮৫ কোটি টাকা ব্যয় উপজেলার জাহানপুর নামক স্থানে নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  স্বদেশের টানে রোহিঙ্গারা

সংবাদটি শেয়ার করুন