শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতের ভোটে আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবেনা : ফারুক

রাতের ভোটে আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবেনা ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক বর্তমান ক্ষমতাসীন দলকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা আওয়ামী লীগ নাকি মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের লোক, আপনাদের লজ্জা হওয়া উচিত। মুক্তিযুদ্ধের ঘোষণা দিয়েছিলেন জিয়াউর রহমান। রাতের ভোটে আপনারা আর ক্ষমতায় আসতে পারবেন না।

আওয়ামী লীগের সন্ত্রাসী কার্যকলাপ আবার শুরু হয়েছে। গাড়িতে আগুন দিবেন আপনারা, বোমা ফাটাবেন আপনারা, চাইনিজ রাইফেল দিয়ে গুলি চালাবেন আপনারা; আর নাম দিবেন বিএনপির, এটা আর এদেশে চলবে না। বিএনপির একদফা দাবি বাস্তবায়নে শনিবার (২৬ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

কালো পতাকা গণমিছিলে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। বিএনপির আন্দোলনে জনগনের সমর্থণের কথা উল্লেখ করে জয়নুল আবেদিন ফারুক বলেন, আমরা ১৪ বছর গুম, খুন, হামলা-মামলা সহ্য করেই এই পর্যন্ত এসেছি। দেশ আজ আওয়ামী লীগের হাতে বন্দি। তারা আজ বাংলাদেশের মানুষের সকল অধিকারকে হত্যা করেছে। যতেই অত্যাচার করুন না কেন, বাংলাদেশের মাটিতে এই আওয়ামী সন্ত্রাসদের এক দিনও ক্ষমতায় রাখতে চাই না।

নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বিনা মামলায় গ্রেফতার করা শুরু করেছেন। তারেক রহমানের ১দফা দবির প্রতি বাংলাদেশের ৮৫ ভাগ মানুষের সমর্থন রয়েছে। ফারুক বলেন, যারা এখন আন্দোলন করছে, তাদের কথা কিন্তু স্মরণ রাখতে হবে। উড়ে এসে জুড়ে বসা যাবে না। এই নারায়ণগঞ্জে আসরের নামাজের আগে বিএনপি ক্ষমতায় আসবে, সে দিন বেশি দূরে নয়। অসুস্থতার নাম দিয়ে বিদেশে বসে যখন পদ আসবে, তখন পদের জন্য আসবেন; এটা হতে দেয়া হবে না।

আরও পড়ুনঃ  নতুন দিগন্তে সমুদ্র গবেষণা

এড. সাখাওয়াতের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি শক্তিশালি আছে। তিনি আরও বলেন, আমার বাড়ি নোয়াখালি, সেখানে আছে একজন কাউয়া। উনি বলে, বিএনপি পাগল হয়ে গেছে, বিএনপি নাকি শোক র‌্যালি করতেছে। আরে কাউয়া সাহেব, এসব কথায় আর কোন লাভ হবে না, ক্ষমতা আপনাদের ছাড়তেই হবে। যতই লবিস্ট নিয়োগ করেন, যতই বড় বড় কথা বলেন; আপনাদের কথায় আর কাজ হবে না। এই ভোট চোরের অধিনে আর নির্বাচন করবো না। নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধিনে।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন