শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জাগঞ্জে ছাত্রলীগের পাঁচ নেতা বহিষ্কার

মির্জাগঞ্জে ছাত্রলীগের পাঁচ নেতা বহিষ্কার

বাংলাদেশ ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর মির্জাগঞ্জের তিন ইউনিয়ন শাখা ছাত্রলীগের পাঁচ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হয়।

বুধবার (২৩ আগস্ট) রাতে ও বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ স্বাক্ষরিত পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতারা হল- আমড়াগাছিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি বেল্লাল শিকদার, সহ-সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, মোঃ সজিব মল্লিক, মাধবখালী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব আহমেদ সানি ও দেউলী সুবিদখালী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক।

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে নিজ নিজ ফেসবুক প্রোফাইলে ট্যাটাস দেওয়ায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

টনার সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করার কোন সুযোগ নেই। তাই নীতি ও আদর্শ পরিপন্থী কাজ করায় তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দাবি, তারা রাজনৈতিক প্রতিহিংসা ও গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন।একটি গ্রুপ তাদের বিরুদ্ধে ভুয়া আইডি খুলে দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুতে ¯ট্যাটাস দিয়েছে। আর তাতেই জেলা নেতৃবৃন্দ যাচাই-বাছাই না করেই তাদেরকে বহিষ্কার করেছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ধর্ষককে পাক হায়নার সঙ্গে তুলনা

সংবাদটি শেয়ার করুন