শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

গাজীপুর জেলার কালিয়াকৈর ও শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে। ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের উপজেলার ট্যাংলাবাড়ি সাহেব বাজার এলাকায় সোমবার দুপুরে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হয়েছেন। নিহত নিলিমা আক্তার (৩০) রংপুরের কতোয়ালি থানার শ্রীরামপুর এলাকার বাদশা মিয়ার স্ত্রী ও তার ছেলে লিখন (০৭)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কোতয়ালী থানা থেকে এক বছর আগে কালিয়াকৈর উপজেলার সাহেব বাজার এলাকায় জাকির হোসেনের বাসায় ভাড়া থেকে বাদশা মিয়া বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। তার স্ত্রী নিলিমা স্থানীয় জাহানারা স্পিনিং মিলস লিমিটেড কারখানায় চাকুরি করতেন। সোমবার দুপুরে মা-ছেলে দুইজন রাস্তা অতিক্রম করে সাবান কেনার জন্য দোকানে যান। এসময় দ্রুত গতির একটি পিক-আপভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই মা নিলিমা আক্তার ও ছেলে লিখন মারা যায়। পরে এলাকার স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ।

কালিয়াকৈর থানা উপ-পরিদর্শক জাফর আহমেদ নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে,পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
এদিকে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের শ্রীপুরের শিরিরচালা এলাকায় ড্রামট্রাক উল্টে সেলিম হোসেন(৩৫) নামে অটোরিক্সা গ্যারেজ মালিক নিহত হয়েছে।
মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এ আর এম আল-মামুন জানান, দুপুরে অটোরিক্সা গ্যারেজ মালিক সেলিম শিরিরচালা এলাকায় মহাসড়কের পাশদিয়ে হেটে হাচ্ছিল। এমন এসময় একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ  মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতি ২৫ লাখ

আনন্দবাজার/শাহী/মিলন

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন