বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা খুন

ফাহিমের খোঁজ না পেয়ে তার বোন হেল্পলাইন ৯১১-এ ফোন করলে পুলিশ ম্যানহাটনের অ্যাপার্টমেন্টে গিয়ে ফাহিমের খণ্ডিত মরদেহ পায়। নিউইয়র্কের একটি অ্যাপার্টমেন্ট থেকে বাংলাদেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও এর সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ’র মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় দৈনিক নিউইয়র্ক ডেইলি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ফাহিমের খোঁজ না পেয়ে তার বোন হেল্পলাইন ৯১১-এ ফোন করলে পুলিশ ম্যানহাটনের অ্যাপার্টমেন্টে গিয়ে ফাহিমের খণ্ডিত মরদেহ পায়। মরদেহের পাশে একটি বৈদ্যুতিক করাতও পাওয়া গেছে।

নিউইয়র্ক পুলিশের কর্মকর্তা সার্জেন্ট কার্লো নিভস বলেন, ওই অ্যাপার্টমেন্ট থেকেই তার খণ্ডবিখণ্ড অঙ্গপ্রত্যঙ্গ উদ্ধার করা হয়েছে। ‘ঘটনাস্থলে আমরা খণ্ড দেহ, বিচ্ছিন করা মাথা ও হাত পা পেয়েছি। সবকিছু এখনও সেখানে আছে।’

পুলিশ জানায়, মরহেদের ফরেনসিক প্রতিবেদন ও ফিঙ্গারপ্রিন্টের জন্য অপেক্ষা করছেন গোয়েন্দা কর্মকর্তারা।

গত বছরই সাড়ে ২৫ লাখ ডলার দিয়ে ম্যানহাটনের ওই অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন ৩৩ বছর বয়সী ফাহিম। ১৯৮৬ সালে তার জন্ম। ফাহিম পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রের বেন্টলি বিশ্ববিদ্যালয়ে ইনফরমেশন সিস্টেম নিয়ে। তিনি পাঠাওয়ের পাশাপাশি নাইজেরিয়া আর কলম্বিয়ায়ও এমন আরও দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানির মালিক।

আনন্দবাজার/এস.কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কম্বল-ম্যাট্রেসের দখলে লেপ-তোষক বাণিজ্য

সংবাদটি শেয়ার করুন