রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

চাটমোহরে দুস্থ নারীদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ

স্থানীয় সম্পদ ব্যবহারের মাধ্যমে দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় পাবনার চাটমোহরে হতদরিদ্র ও দুস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় স্থানীয় ভূমিহীন উন্নয়ন সংস্থা (এলডিও) এই ছাগল বিতরণ করে।

মঙ্গলবার (২৩ জুন) সকাল সাড়ে দশটায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার কাটাখালী কান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে এই ছাগল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে ২৪ জন দুস্থ নারীকে এক জোড়া করে মোট ৪৮টি ছাগল বিতরণ করা হয়।

ভূমিহীন উন্নয়ন সংস্থা (এলডিও)’র নির্বাহী পরিচালক নুরে আলম সিদ্দিকী মঞ্জুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নবীর উদ্দিন মোল্লা, হরিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মকবুল হোসেন, কাটাখালী কান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলী, কাটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, সভাপতি মইনুল ইসলাম, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল, ভূমিহীন সংগঠক ইসরাইল আলম।

আনন্দবাজার/এফআইবি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দেশি লিচুর উৎপাদন বেশি

সংবাদটি শেয়ার করুন