বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যান সমিতির (বাফওয়া) সভানেত্রী সালেহা খান আজ শুক্রবার তেজগাঁও পুরাতন বিমান বন্দরে উপস্থিত থেকে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন।

বাফওয়ার সভানেত্রী বিভিন্ন প্রকার শুকনা খাদ্য-দ্রব্য, ঔষধ ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বন্যা দূর্গতদের সহায়তার জন্য বাংলাদেশ বিমান বাহিনীর নির্ধারিত টিমের কাছে হস্তান্তর করেন। এসব ত্রাণ সামগ্রী বন্যা দূর্গতদের সহায়তায় বাংলাদেশ বিমান বাহিনীর বিশেষ হেলিকপ্টারের মাধ্যমে এয়ার ড্রপ প্রক্রিয়ায় বন্যা কবলিত অঞ্চলে দূর্গত মানুষের মাঝে বিতরণ করা হবে।

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যান সমিতির পক্ষ থেকে বন্যা কবলিত জেলা ফেনী, নোয়াখালী, কুমিল্লা, আখাউড়াসহ দেশের অন্যান্য বন্যা কবলিত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালিত হবে। বাফওয়া কর্তৃক বন্যা দূর্গত এলাকার জন্য পরবর্তীতে কয়েকটি ধাপে ত্রাণ কার্যক্রম পরিচালিত হবে।

ত্রাণ বিতরণ কর্মসূচী উদ্বোধনকালে বাফওয়ার সভানেত্রী বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সমাজের সকল স্তরের মানুষকে বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রীবৃন্দ ও বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ  বাংলাদেশে নার্সদের জন্য বিশ্বমানের প্রশিক্ষণ কেন্দ্র করতে চায় কানাডা

সংবাদটি শেয়ার করুন