শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন অনুষ্ঠিত

জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন অনুষ্ঠিত


জয়পুরহাটে সন্ত্রাস,মাদক ও বাল্যবিবাহ বিরোধী ‘ পুলিশ সুপার ম্যারাথন-২০২৪ ‘ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও জেলা পুলিশের আয়োজনে জেলার জয়পুরহাট – বগুড়া আঞ্চলিক মহাসড়কের ক্ষেতলালের বটতলী মোড় এলাকা থেকে ম্যারাথন (দৌড়) শুরু হয়ে প্রায় ৭ কিলোমিটার দূরবর্তী শহরের জয়পুরহাট পুলিশ লাইন্স মাঠে এসে শেষ হয়।

এ ম্যারাথনে (দৌড়ে) পাবনার ইমরান হাসান প্রথম, জয়পুরহাটের ক্ষেতলালের আহসান হাবীব দ্বিতীয় ও নীলফামারীর শ্যামল চন্দ্র রায় তৃতীয় স্থান অধিকার করে। ম্যারাথন প্রতিযোগিতায় বিভিন্ন স্থানের শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

পরে জয়পুরহাট পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জয়পুরহাট- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সভাপতি আরিফুর রহমান রকেট ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম সোলায়মান আলী।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় প্রথম হতে দশম স্থান অধিকারী পর্যন্ত মোট ১০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয় ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অষ্টমী স্নানোৎসব সম্পন্ন

সংবাদটি শেয়ার করুন