শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
পর্যটন শহরের সৌন্দর্য বর্ধণে

বান্দরবানে রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন

বান্দরবানে রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন

নেতা হলেই চলবেনা, সুশিক্ষায় শিক্ষিত মানবিক নেতা হতে হবে। নিজেদের কল্যানে নিজেদেরই এগিয়ে আসতে হবে। শুক্রবার সকালে বান্দরবানে পর্যটক বান্ধব নবনির্মিত আধুনিক রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্ধোধন কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি আরও বলেন, এ সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের আমলে পাহাড়ে তৃণমুল পর্যায় থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন হয়েছে। সরকার উন্নয়ন করলে হবে না, অবকাঠামো গড়ে তোলার চেয়ে রক্ষণাবেক্ষণ করা খুবই গুরুত্বপূর্ণ। এর আগে মন্ত্রী বান্দরবান পৌরসভার রোয়াংছড়ি বাসষ্টেশন এলাকায় এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত বাস টার্মিনালের ফলক উন্মোচন ৪০ লাখ টাকা ব্যয়ে ঠাকুর অনুকূল চন্দ্রের সৎসঙ্গ আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক ফজলুর রহমান, বান্দরবান পৌরসভার মেয়র মো: শামসুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাস, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুছ, পৌর কাউন্সিলর অজিত দাস, সুগন্ধা মালিক পরিবহনের নেতা জাফর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জেলের জালে ৩৫ কেজির বাগাড়

সংবাদটি শেয়ার করুন