শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চরফ্যাশনে শ্রদ্ধাভারে জাতীয় শোক দিবস পালিত

চরফ্যাশনে শ্রদ্ধাভারে জাতীয় শোক দিবস পালিত

নানা কর্মসূচির মধ্যদিয়ে চরফ্যাশন উপজেলায় পালিত হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।মঙ্গলবার (১৫আগস্ট) সকাল থেকে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্যদিয়ে এ কর্মসূচি শুরু হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্যাসন স্কয়ার থেকে একটি বিশাল শোক র‌্যালী বের করে চরফ্যাশন পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে র‌্যালীটি শেষ করেন। এর আগে উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সম্পাদক ও ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে নেতাকর্মীরা উপজেলার প্রধান প্রোগ্রামে যোগদিয়ে কানায় কানায় মানুষে পরিপূর্ণ ছিল ফ্যাশন স্কয়ার।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৪, চরফ্যাশন- মনপুরা আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি),সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা চেয়ারম্যান, জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোহাম্মদ মোরশেদ,সাংগঠনিক সম্পাদক মনির আহম্মেদ শুভ্রসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ প্রায় লাখো মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল সরকারি কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শোক র‌্যালী সহ নানা আয়োজনের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মৃত ছেলেকে দেখতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল বাবার

সংবাদটি শেয়ার করুন