শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মৃত ছেলেকে দেখতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল বাবার

মৃত ছেলেকে দেখতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল বাবার

যশোরের ঝিকরগাছায় ছেলের লাশ দেখা হলনা বাবার। ছেলের লাশ দেখতে যাওয়ার পথেই সড়ক দূর্ঘটনায় নিহত হলেন জামাল হোসেন (৬৮)।

শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার গদখালী-পানিসারা সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এদিকে শুক্রবার সন্ধ্যায় জামাল হোসেনের বড় ছেলে জিয়া হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিকরগাছায় তার শ্বশুরবাড়িতে মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে রাতেই বাবা পরিবারসহ নিজ ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে ঝিকরগাছার উদ্দেশে রওনা হন।

পথে গদখালী-পানিসারা সড়কে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিড়ালটিকে বাঁচাতে গিয়ে ভ্যানটি রাস্তার ওপর উল্টে যায়। এ সময় জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান।

পরিবারের অন্যান্য সদস্য গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. নিশি জানান, জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসবে কাল

সংবাদটি শেয়ার করুন