মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গম পাহাড়ে চিকিৎসাসেবায় সেনাবাহিনী

দুর্গম পাহাড়ে চিকিৎসাসেবায় সেনাবাহিনী
  • চিকিৎসাসেবা পেলো ৫ শতাধিক মানুষ

খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের দুর্গম পাঁচশ অসহায় দুস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ খাগড়াছড়ি সদর জোনের। গতকাল মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদর জোনের আয়োজনে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ভাইবোনছড়া ইউনিয়নের মুনিগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে এ চিকিৎসা সেবা ও নিবামূল্যে ঔষধ বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লে. কর্ণেল সাইফুল ইসলাম সুমন পিএসসি। তিনি বলেন, পাহাড়ে শান্তি রক্ষার পাশাপাশি মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় খেলাধুলা, খেলার সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, হুইল চেয়ার প্রদানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ ধারাবাহিকভাবে করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। আজো তারো ব্যতিক্রম নয়। এসময় তিনি, চিকিৎসা সেবার অংশ হিসেবে দিনব্যাপী ৫ শতাধিক মানুষকে বিনামুল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করাসহ ২ জন অসুস্থ রোগীকে হুইল চেয়ারম্যান বিতরণ করা হয় এবং আগামীতেও এধারা অব্যাহত থাকবে জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর জাহিদ, মেডিসিন বিশেজ্ঞ (এমডিএস) মেজর জাহিদ, এছাড়াও খাগড়াছড়ি সদর হাসপাতালের এমবিবিএস ডা. মিথিলা বড়ুয়া, ডাক্তার ক্যাপ্টেন মিম মেহেদী হাসান চৌধুরী, ডা ক্যাপ্টেন জোবায়ের (এমডিএস), ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা, ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ শিমুল।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চকরিয়ায় মনোমুগ্ধকর শাপলার বিলে দর্শনার্থীর ভিড়

সংবাদটি শেয়ার করুন