শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা মামলার আসামি ধরতে গিয়ে ছুরিকাহত পুলিশ কর্মকর্তা

হত্যা মামলার আসামি ধরতে গিয়ে ছুরিকাহত পুলিশ কর্মকর্তা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সুমন মিয়া (৪০) নামে এক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে ধরতে গিয়ে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম (৪৪) আসামীর ছুরির কোপে আহত হয়েছেন। এসময় ধস্তাধস্তিতে আসামী সুমন মিয়াও আহত হয়। গতকাল বুধবার দুপুরে ফরিদপুরের সহকারি পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আসামী সুমন মিয়ার নামে ফরিদপুরের নগরকান্দা থানার একটি হত্যা মামলায় ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় আদার সেকশন মামলায় ওয়ারেন্ট রয়েছে। সে দীর্ঘদিন পলাতক থাকার পর মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ওয়াবদার মোড় পানি উন্নয়ন বোর্ডের অফিস এলাকায় এসআই মামুন ইসলাম তাকে ধরতে যায়। এ সময় আসামি ও পুলিশের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির সময় আসামির ছুরির কোপে পুলিশ কর্মকর্তা মামুন ইসলাম আহত হয়। এ সময় আসামিও আহত হয়। পরে খবর পেয়ে থানা থেকে আরো পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এসআই মামুন ইসলাম বলেন, যখন আসামিকে ধরতে গেছি তখন আসামি আমাকে ছুরি দিয়ে অনেকগুলো কোপ দেয়। একটা কোপ আমার মুখে লাগে। আমি আহত হয়েছি। তিনি আরো বলেন,  যখন ধরতে গেছি আসামি আমার মুখ লক্ষ্য করে একাধিক কোপ দেয়। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মামলা করবো।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বলেন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সুমন মিয়াকে ধরতে গিয়ে ধস্তাধস্তিরর সময় আসামির ছুরির কোপে মামুন ইসলাম আহত হয়। এ ছাড়াও আসামিও আহত হয়েছে। তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি সুস্থ হলে আদালতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চায়না জালে মা-মাছ নিধন

সংবাদটি শেয়ার করুন