বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামী গ্রেপ্তার করে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমিরন চন্দ্র দাস (৪০) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত এসআই সমিরন চন্দ্র দাস’র বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামের বাসিন্ধা বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার ময়নার দোকান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের ৩ এসআই, ২ কনস্টেবল ও ৩ আসামী গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হলেন- রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত গ্রেপ্তারকৃতরা হলেন- কান্ত সাওতাল, লক্ষন সাওতাল ও কুর্মি মইনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার উত্তরবাগ চা বাগান থেকে রাজনগর থানা পুলিশ ৩ আসামীকে গ্রেপ্তার করে একটি পিকআপ ভ্যানে করে থানায় ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে পুলিশের ৪ এসআই, ২ কনস্টেবল ও গ্রেপ্তারকৃত ৩ আসামী গুরুত্বর আহত হন। খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। পরে গুরুত্বর আহত পুলিশের ৩ এসআই, ১ কন্সটেবল ও ১ আসামীকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। আহত ১ কনস্টেবল ও গ্রেপ্তারকৃত দুই আসামীকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিশেষ অভিযান শেষে ৩ জন আসামিকে গ্রেফতার করে রাজনগর থানায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বাংলাদেশে ভারতীয় ভিসা কার্যক্রম স্থগিত

সংবাদটি শেয়ার করুন