শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাইক্রোবাস চাপায় শিক্ষার্থী নিহত

মাইক্রোবাস চাপায় শিক্ষার্থী নিহত

মাইক্রোবাস চাপায় শেরপুরের শ্রীবরদীতে মরিয়ম (৯) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন শিক্ষার্থী। গতকাল শনিবার সকালে উপজেলার নিজ মথুরাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম ওই এলাকার মুক্তার আলীর মেয়ে। আহতরা হলো মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), একই গ্রামের হাবিবুল্লাহর মেয়ে মিম (১১) ও সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সকালে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা মিলে নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়াশোনা করার জন্য যাচ্ছিলো। এ সময় মাদ্রাসার কাছাকাছি পৌঁছলে শেরপুর থেকে শ্রীবরদীগামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে তাদের চাপা দেয়। এতে তারা সবাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মরিয়ম ও মায়মুনার অবস্থা আশংকাজনক দেখে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে মরিয়ম মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরপুর সদর হাসপাতাল ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে এবং  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুনঃ  ৭ দফা দাবীতে বান্দরবানেও চলছে পরিবহন ধর্মঘট

সংবাদটি শেয়ার করুন