শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্তকে টাকার গরম দেখাতে না করলেন হিরো আলম

মাসখানেকে আগে ঢাকঢোল পিটিয়ে হিরো আলমকে নিয়ে ছবি বানানোর ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল। তবে গতকাল বৃহস্পতিবার ফেসবুকে পোস্ট দিয়ে জলিল জানান, তাঁর মর্যাদা না বোঝাসহ আরও কয়েকটি কারণে ছবি থেকে আলমকে বাদ দেওয়া হয়েছে।

জলিলের এই অভিযোগ মানতে নারাজ হয়ে ফেসবুক লাইভে এসে আলম জানান, চলচ্চিত্রের ১৮ সংগঠনের সভায় জায়েদ খান নিয়ে কথা বলার কারণেই জলিল তাঁকে ছবি থেকে বাদ দিয়েছেন।

বগুড়ার ‘ডিশ’ ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে হিরো আলম জানান, অনন্ত জলিল ভাই আমাকে ফোন দিয়ে বললেন, তোমাকে আমি বড় মুখ করে জায়েদ খানের সাথে মিলাইলাম। আর তুমি আমার মুখ রাখলে না। আমি তাঁকে বললাম, আমি তো এমন কিছু করিনি। তখন তিনি বললেন, তোমাকে আমি মিলিয়ে দেওয়ার পরও কেন জায়েদ খানের বিরুদ্ধে কথা বলেছ কেন? চলচ্চিত্রের ১৮ সংগঠনের মিটিংয়ে সবাই জায়েদ খানের বিরুদ্ধে কথা বলছে এ জন্য আমিও হয়তো কিছু সত্য তুলে ধরছি। এরপর জলিল ভাই বলেন, যেহেতু তুমি আমার সম্মান রাখোনি, তাই তোমাকে আমার সিনেমা থেকে বাদ দিয়ে দিলাম।

সাইনিং মানির বিষয়ে হিরো আলম জানান, ভাই, আপনি হয়তো অনেককে দান করতে পারেন। সবাই আপনার দান নিতেও পারে। কিন্তু আপনি কী করে ভাবলেন ৫০ হাজার টাকা দিলেন আর হিরো আলম তা নিয়ে নিবে! আপনার ৫০ হাজার টাকা আপনাকে দিয়ে দিব। আপনার সামনে গিয়েই দিয়ে দেব। আপনার টাকা আছে বলে, টাকার অহংকারে, গরমে সবাইরে কিনতে চাইয়েন না। ভাইরাল হওয়ার জন্য এটা করছেন কি না, জানি না।

আরও পড়ুনঃ  শিমুল মুস্তাফার 'যন্ত্রণার মেঘ বৃষ্টি ঝড়’ শুক্রবার

প্রসঙ্গত, হিরো আলমের সাথে কিছুদিন আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের একটা দ্বন্দ্ব তৈরি হয়েছির। এরপর বিষয়টি নিয়ে হিরো আলম বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতিতে মানহানির অভিযোগ দায়ের করেন। যদিও এ বিষয়টির মধ্যস্থতা করে দেন অনন্ত জলিল।

আনন্দবাজার/এম.কে

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন