শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিমুল মুস্তাফার ‘যন্ত্রণার মেঘ বৃষ্টি ঝড়’ শুক্রবার

বরেণ্য আবৃত্তিকার শিমুল মুস্তাফার একক আবৃত্তি পরিবেশনা ‘যন্ত্রণার মেঘ বৃষ্টি ঝড়’ আয়োজন করছে বৈকুণ্ঠ আবৃত্তি একাডেমি ।

আগামী  শুক্রবার ৭ অক্টোবর সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মঞ্চে এটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এম.পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। অনুষ্ঠানটি উদ্বোধন করবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে থাকছেন নিপুণ নিয়ামত ও অলি আহমেদ পল্লব। ইয়ুথ গ্লোবাল ফাউণ্ডেশন নিবেদিত এই অনুষ্ঠানের আয়োজনে থাকবে বৈকুণ্ঠ আবৃত্তি একাডেমি এবং সার্বিক সহযোগীতায় থাকছে শিমুলের পাঠশালা ও বৈকুন্ঠ আবৃত্তি একাডেমীর সদস্যরা।

অনুষ্ঠানটির সমন্বয়কারী নিপুণ নিয়ামত জানান, প্রতি বছরের মতো এ বছরও বৈকুণ্ঠ আবৃত্তি একাডেমীর নিয়মিত আয়োজন ‘যন্ত্রণার মেঘ বৃষ্টি ঝড়’ অনুষ্ঠিত হবে। শিমুল মুস্তাফার এই আয়োজন ইতিমধ্যে দেশের আবৃত্তিপ্রেমীদের এক প্রিয় অনুষ্ঠানে পরিণত হয়েছে।

তিনি জানান, এবারের আয়োজনে সাংস্কৃতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তিনজন গুণী ব্যক্তিকে সম্মাননা দেবে বৈকুন্ঠ আবৃত্তি একাডেমী। এরমধ্যে সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিল্পী আসাদুজ্জামান নূর, এম.পি-কে আজীবন সম্মাননা পদক’, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী আহ্কাম উল্লাহকে ‘শব্দ সারথি পদক’ এবং সাংস্কৃতিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চীফ পেট্রন এবং চেয়ারম্যান সিমা হামিদকে ‘বৈকুণ্ঠ সম্মাননা পদক’ প্রদান করা হবে।

আরও পড়ুনঃ  ঐশ্বরিয়া-অভিষেকের যৌথ আয় ৫০০ কোটি রুপি

অনুষ্ঠানটির টিকেট অনলাইনে উন্মুক্ত করা হয়েছে। আসনবেধে টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে  ১০০,২০০ ও ৩০০ টাকা। অনলাইনে টিকেট সংগ্রহের লিংকঃ https://forms.gle/dmYU8bDiHzVf8JHJ6

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন