বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকায় কনসার্ট মাতাবেন আতিফ আসলাম

ঢাকায় কনসার্ট মাতাবেন আতিফ আসলাম

বাংলাদেশে আসছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। দুনিয়াজুড়ে যার রয়েছে অসংখ্য ভক্ত। গান গেয়ে জয় করেছেন কোটি শ্রোতার মন। বলিউডের বহু সুপারহিট গানের স্রষ্টা তিনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন গায়ক নিজেই।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ফেসবুকে পোস্টটি করেন আতিফ আসলাম। এদিন বিকেলে ফেসবুকে ১২ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন আতিফ।

‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি,’ তার একটি ছবি, মিউজিকের সঙ্গে এমনই লেখা ছিল। মুহূর্তের মধ্যেই আতিফের এই পোস্ট ঝড় তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মাত্র ৪০ মিনিটেই ৯ হাজার রিয়েক্ট ১ হাজার কমেন্ট জমা পড়ে সেই ভিডিওতে। আতিফকে বাংলাদেশে দেখতে উদগ্রীব হয়ে আছেন তার ভক্তরা, সেই মন্তব্যে ভরে ওঠে কমেন্টবক্স।

তবে, বাংলাদেশে কবে আসছেন, কী প্রোগ্রামে আসছেন সেসবও পরিষ্কার করেননি। তবে আতিফের পোস্টের পর থেকেই এটা নিশ্চিত, খুব শিগগিরই বাংলাদেশে পা রাখছেন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী।

প্রসঙ্গত, যদিও আতিফ আসলামের বাংলাদেশে আসার গুঞ্জন শোনা গিয়েছিল। এর আগে স্টার বক্স এজেন্সি নামে একটি প্রতিষ্ঠান জানায়- ২০২৪ সালে কনসার্ট করতে বাংলাদেশে আসবেন আতিফ আসলাম। সর্বশেষ ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। দীর্ঘ ১১ বছর পর আবারও ঢাকায় পা রাখতে পারেন জনপ্রিয় এই তারকা। উল্লেখ্য, চলতি বছরেই সংগীত ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করবেন আতিফ আসলাম। তার জনপ্রিয় কিছু গানের মধ্যে উল্লেখযোগ্য ‘আদাত’, ‘ওহ লামহে ও বাতেইন’, ‘তেরে বিন’, ‘পেহলি নাজার মে’।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঈদের আনন্দ প্রাণে প্রাণে

সংবাদটি শেয়ার করুন