শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবের হোসেন কিংবা মাশরাফিকে দায়িত্বে চান ওমর সানী

সাবের হোসেন কিংবা মাশরাফিকে দায়িত্বে চান ওমর সানী

দেশের ক্রিকেট মহলে গত কয়েকদিন ধরেই সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে, টাইগার স্কোয়াড থেকে ওপেনার তামিম ইকবালের বাদ পড়া। বিশ্বকাপ খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু তামিমের বাদ পড়া নিয়ে কারো কারো মতে, দায় সাকিব আল হাসানের। কেউ দায়ী করছেন বিসিবিকে। কিন্তু এই পুরো ঘটনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে দেশের ক্রিকেট। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে একে অন্যেকে আক্রমণ করে চলেছেন নানাভাবে।

এমন পরিস্থিতিতে ক্রিকেটাঙ্গনে যখন ‘টালমাটাল’ অবস্থা তখন শোবিজ তারকারাও মুখ খুলেছেন। কয়েকদিন আগেই অভিনেতা মিশা সওদাগর প্রশ্ন রেখেছেন, সাকিব-তামিমকে মিলিয়ে দেওয়ার মতো কি কেউ নেই? এবার চিত্রনায়ক ওমর সানি মনে করছেন, দেশের ক্রিকেটকে বাঁচাতে বিসিবির সভাপতি সাবের হোসেন চৌধুরী কিংবা মাশরাফি বিন মর্তুজাকে এগিয়ে আসতে হবে।

চিত্রনায়ক ওমর সানি তার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ফুটবলের মতো ক্রিকেটের কবর হোক তা আমরা চাই না। তাই এখনও সময় আছে আল্লাহর ওয়াস্তে হয় জনাব সাবের হোসেন চৌধুরী কিংবা মাশরাফিকে দায়িত্ব দেওয়া হোক।

এ নিয়ে ভক্তরাও একমত পোষণ করেছেন। তারাও মনে করছেন, দেশের ক্রিকেটের দায়িত্বে মাশরাফি আসলে অনেক কিছুরই পরিবর্তন ঘটবে। যা ক্রিকেটে মঙ্গল বয়ে আনবে।

উল্লেখ্য, এর আগে তামিমকে বিশ্বকাপ স্কোয়াডে না রাখায় নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশ করে সানী লিখেছিলেন, আপনারা যারা নির্বাচক আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠত। আজকে এমন কী হলো কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ টিমেই নেই। মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন। আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকত তাহলে বলতাম আমি পদত্যাগ করলাম। সরি একজন খেলোয়াড় তামিম ইকবাল।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দ্রুততম শত কোটির ক্লাবে ‘দ্য গোট লাইফ’

সংবাদটি শেয়ার করুন