শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়েটে ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর পুরকৌশল ও স্থাপত্য বিভাগের যৌথ উদ্যোগে জাপানে ক্যারিয়ার বিষয়ক “Job Opportunity in Japan for Civil Engineering and Architects” শীর্ষক এক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। আজ ০৯ সেপ্টেম্বর (বুধবার), ২০২০ খ্রি. সকালে উক্ত ওয়েবিনার প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়।

পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সুদীপ কুমার পালের সভাপতিত্বে উক্ত ওয়েবিনার বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম। উক্ত ওয়েবিনার জাপান থেকে ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউরিকো উয়েদা স্যান ( Yoriko Ueda San) এবং জাপান এশিয়া গ্রপের প্রতিনিধি হিসেবে হিরোমিতসু শিবা সাকি ( Hiromitsu Shiba Saki) এবং ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার জনাব সৌরভ রায় অংশগ্রহণ করেন। এতে প্রধান বক্তা ছিলেন জাপান এশিয়া গ্রপের প্রতিনিধি ড. মোহাম্মদ আখারুজ্জামান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব নাজিয়া হোসাইন। ওয়েবিনার চুয়েটের পুরকৌশল ও স্থাপত্য বিভাগের গ্র্যাজুয়েটদের চাকরির সম্ভাবনা ও সুবিধাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

আনন্দবাজার/এইচ এস কে/এম আর আই

আরও পড়ুনঃ  ফাইয়াজ হত্যায় হাসিনাসহ ৫৪ জনের বিরুদ্ধে ট্রাইব্যুনালে অভিযোগ

সংবাদটি শেয়ার করুন