শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিইউ রেডিওর প্রথম কমিটি গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যাম্পাস ভিত্তিক গণমাধ্যম বিইউ রেডিওর প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

ফায়াজ আহমেদকে সভাপতি ও সাইদুজ্জামান শোয়েবকে সাধারন সম্পাদক করে শুক্রবার(১৭ জুলাই) বিকালে এক ভার্চুয়াল সভায় ২০২০-২১ কার্যনির্বাহী ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন রেডিওটির প্রতিষ্ঠাতা আবু উবাইদা।

এছাড়াও কমিটিতে সহসভাপতি পদে নভোনীল কুন্ড তীর্থ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সারা ইসলাম, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক পদে সুমাইয়া আহম্মেদ শান্তা, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক পদে হাফিজ আর রহমান, হেড অফ ব্রডকাস্টিং সানজিদা সুমাইয়া ঐশি, হেড অফ গ্রাফিক্স আব্দুল হাফিজ তামিম, হেড অফ প্রোমোশন মোহাম্মদ রায়হান, কোষাধ্যক্ষ পদে শান্তা আক্তার এবং কারিগরি সম্পাদক পদে গাজী আবু রায়হানের নাম ঘোষণা করা হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউ রেডিওর প্রতিষ্ঠাতা আবু উবায়দাসহ অন্যান্য সহ-প্রতিষ্ঠাতাবৃন্দ রেজওয়ানা আফরোজ, আসাদুজ্জামান ইদ্রিস, আকিব জাভেদ ফাহিম, বাহাউদ্দিন আবির, এআর বিপ্লব, তৌহিদ হৃদয়।

এসময় নবনিযুক্ত কমিটির উদ্দেশ্যে তারা শুভেচ্ছা জানান এবং বিইউ রেডিও অনেকদূর এগিয়ে যাবে সেই প্রত্যাশা ব্যাক্ত করেন।

উল্লেখ্য, গতবছরের ১৯ মে বিউ রেডিওর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। যাত্রা শুরুর পর থেকে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মধ্যে দিয়ে জনপ্রিয়তা পেয়ে চলেছে রেডিওটি। “দোতালা বাসের গল্প” “টিউশনের গল্প” “এক্সপ্লোর ইউর প্যাশন” সহ নানা অনুষ্ঠান বিইউ রেডিও জনপ্রিয় প্রোগ্রাম।

এছাড়া এই করোনা পরিস্থতিতে শ্রোতাদের ২৪ ঘন্টা আনন্দে রাখতে শুরু হয়েছে “স্বাস্থ্যকথন” “কোয়ারান্টাইন ডাইরি ” “অপরাজিতা” সহ নানা ভিন্ন ধর্মী অনুষ্ঠান।

আরও পড়ুনঃ  চরাঞ্চলে সুবিধাবঞ্চিতরা পেলেন কম্পিউটার প্রশিক্ষণ

আনন্দবাজার/সাব্বির

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন