শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জীবন-কর্মের ওপর এসজেআইবিএলের আলোচনা

বঙ্গবন্ধুর জীবন-কর্মের ওপর এসজেআইবিএলের আলোচনা

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড গত বুধবার ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) তাঁর জীবন ও কর্মের উপর ভার্চুয়াল সভার আয়োজন করে। ভার্চুয়াল সভায় ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক ড. আনোয়ার হোসেন খান এমপি, এ. কে. আজাদ ও ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধু’র জীবন ও কর্মের উপর বিশদ আলোচনা করেন। এছাড়া ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ আক্কাচ উদ্দিন মোল্লা, আব্দুল করিম, আব্দুল হালিম, খন্দকার শাকিব আহমেদ, ফকির আখতারুজ্জামান, মশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার ও ফকির মাসরিকুজ্জামান, স্বতন্ত্র পরিচালক একরামুল হক, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার এবং ব্যাংকের কোম্পানী সচিব আবুল বাশার ডিজিটাল প্লাটফর্মে আয়োজিত উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ, শাখা ও উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দসহ সহস্রাধিক কর্মকর্তা উক্ত সভায় অংশগ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা অনুষ্ঠানটি সঞ্চালন করেন।

সভায় আলোচনা শেষে, ১৫ আগস্ট ১৯৭৫ সালে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দো’য়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চাল, তেল, চিনি ও খেজুরে শুল্ক ও কর কমাল সরকার

সংবাদটি শেয়ার করুন