রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

প্লে-অফ নিশ্চিত করতে মাঠে নেমেছে রাজশাহী

প্লে-অফ নিশ্চিত করতে মাঠে নেমেছে রাজশাহী

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের লিগ পর্বের শেষ দিনে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী ও গাজী গ্রুপ চট্টগ্রাম। বাঁচা মরার লড়াইয়ের ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রাজশাহীর অধিনায়ক। ফলে ব্যাট করতে নেমেছে শীর্ষে থাকা গাজী গ্রুপ চট্টগ্রাম।

এখন পর্যন্ত খেলা সাত ম্যাচে মাত্র দুটি জেতায় রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচটি রাজশাহীর জন্য রীতিমতো ‘ডু অর ডাই’। চট্টগ্রামের বিপক্ষে জিততে পারলে প্লে-অফের টিকিট পাওয়ার দৌড়ে এগিয়ে যাবে রাজশাহী। তবে হেরে গেলেই বরিশালের সামনে বড় সুযোগ তৈরি হবে। যারা খেলবে দিনের পরবর্তী ম্যাচে।

আজ ম্যাচের একাদশে জোড়া পরিবর্তন এনেছে রাজশাহী। বাদ পড়েছেন এবাদত হোসেন ও ফরহাদ রেজা, সুযোগ পেয়েছেন রেজাউর রহমান রাজা ও সানজামুল ইসলাম।

এদিকে দলে চার পরিবর্তন এনেছে চট্টগ্রাম একাদশ। বাদ পড়েছেন রুয়েল মিয়া, মেহেদি হাসান, সঞ্জিত সাহা ও সৈকত আলি। দলে ফিরেছেন লিটন দাস, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও রাকিবুল হাসান।

গাজী গ্রুপ চট্টগ্রাম একাদশ

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক, উইকেটরক্ষক), সৌম্য সরকার, লিটন দাস, শামসুর রহমার শুভ, মাহমুদুল হাসান জয়, মোসাদ্দেক হোসেন সৈকত, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, রাকিবুল হাসান, মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম।

মিনিস্টার গ্রুপ রাজশাহী একাদশ

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), আনিসুল ইসলাম ইমন, রনি তালুকদার, ফজলে মাহমুদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সানজামুল ইসলাম, রেজাউর রহমান রাজা, আরাফাত সানি, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুকিদুল ইসলাম মুগ্ধ।

আরও পড়ুনঃ  ১১৭ রান করলেই ফাইনালে চট্টগ্রাম

আনন্দবাজার/টি এস পি 

সংবাদটি শেয়ার করুন