শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পদত্যাগ করবেন পাপন!

সম্প্রতি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ আলোচনা-সমালোচনার ঝড় দেখা যাচ্ছে। আবার এরই মধ্যে পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল হলে যেন আগুনে ঘি ঢালার মতো অবস্থা সৃষ্টি হয়েছে।

এক বিশ্বস্ত সূত্রের খবরে জানা যায়, ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন বিসিবি সভাপতি। বিশ্বকাপের ফটোসেশনে সাকিবের না আসা নিয়ে পাপনের মন্তব্য, সাকিবের নেতৃত্বে ক্রিকেটারদের আন্দোলন এবং এর পরপরই ফিক্সিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েও সাকিবের নিষেধাজ্ঞায় বিসিবি সভাপতির প্রতি আঙুল তুলেছেন ক্রিকেট প্রেমীরা। অনেক ক্রিকেট প্রেমীরা আন্দোলন করেছেন বিসিবি সভাপতি পাপনের পদত্যাগ নিয়ে।

এরই মাঝে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোর ভিডিও। যা ইতোমধ্যেই সমালোচনার শীর্ষে উঠে এসেছে। নজরে পড়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও। যদিও এ বিষয়ে তিনি এখনো কোন সিদ্ধান্ত জানাননি।

এমতাবস্থায় বিশ্বস্ত সুত্রের খবরে জানা যায়, প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত আসার আগেই হয়ত ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন পাপন। হতে পারে সেটিও প্রধানমন্ত্রীর নির্দেশনা।

এ ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে কথা বলতে চাইলে তিনি জানান, ‘ক্রিকেট বোর্ডের ব্যাপারটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন এবং তত্ত্বাবধান করেন। বিষয়টি প্রধানমন্ত্রী নিজে দেখছেন, কাজেই এই বিষয়ে আম’রা কোনো ধরণের মন্তব্য করতে চাই না।’

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  বিসিবি'তে ক্রিকেট সাংবাদিকদের করোনা পরীক্ষা

সংবাদটি শেয়ার করুন