রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইনে ব্যবসার সহায়তায় ইউনিক টেক বিডি

অনলাইন ব্যবসায়ীদের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া পেজ সংক্রান্ত বিভিন্ন কারিগরি সমস্যার সমাধান নিয়ে কাজ করছে ইউনিক টেক বিডি সোশ্যাল মিডিয়া আইটি এজেন্সি। এছাড়া প্রতিষ্ঠানটি ডিজিটাল মার্কেটিং সেবাও দিচ্ছে।

২০২০ সালে তরুণ উদ্যোক্তা আরিয়ান আহমেদ ইউনিক টেক বিডি সোশ্যাল মিডিয়া আইটি এজেন্সি প্রতিষ্ঠা করেন। এ ব্যাপারে তিনি বলেন, মহামারির এ সময়ে অনলাইনে ব্যবসার গুরুত্ব বহুগুণে বেড়েছে। আর এক্ষেত্রে সফলতা লাভের জন্য ডিজিটাল মার্কেটিং ব্যাপক জরুরি। অনলাইন উদ্যোক্তাদের সোশ্যাল মিডিয়া সংক্রান্ত নানা ধরনের সুবিধা প্রদানের জন্যই ইউনিক টেক বিডি সোশ্যাল মিডিয়া আইটি এজেন্সির যাত্রা শুরু করা হয়। আমাদের এই ডিজিটাল মার্কেটিং প্ল্যাটফর্মের মাধ্যমে অনলাইনে ব্যবসার প্রসার বাড়াতে সব ধরনের সেবা দেওয়া হয়ে থাকে।

ইউনিক টেক বিডির সেবা তালিকায় রয়েছে- হ্যাক হওয়া আইডি বা পেজ রিকভার, বিজনেস ম্যানেজমেন্ট, পেজ প্রমোট ও বুস্টিং, সোশ্যাল মিডিয়া পেজের ফলোয়ার বাড়ানো, ওয়েবসাইট ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন ও ডিজিটাল মার্কেটিং প্রভৃতি।

এছাড়া অনলাইনে কেউ ব্ল্যাকমেইল অথবা হ্যারাসমেন্টের সমস্যায় পড়লে সেক্ষেত্রে প্রয়োজনীয় পরামর্শ দিয়ে থাকে প্রতিষ্ঠানটি। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.facebook.com/UniqueTechBD

আনন্দবাজার/টি এস পি

আরও পড়ুনঃ  রোবট অলিম্পিয়াডে সেরা দশে বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন