সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএল মাতাতে একদিন আগেই চলে এলেন গেইল

বিপিএল মাতাতে একদিন আগেই চলে এলেন গেইল

বিপিএল মাতাতে একদিন আগেই চলে এলেন গেইল। তার আসার কথা ছিল ২৪ জানুয়ারি। ক্রিস গেইল আজ (রোববার) সকালেই পা রাখলেন ঢাকায়। একদিন আগেই কেন চলে আসলেন ফরচুন বরিশালের হয়ে চুক্তি করা ক্যারিবীয় ব্যাটিং দানব?

মূলত কানেক্টিং ফ্লাইটের কারণে আগেভাগে বিমানে চড়ে বসেন গেইল। ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে দুবাই হয়ে আজ সকাল এগারটায় ঢাকায় এসেছেন মারকুটে এই ব্যাটার।

বিসিবির পক্ষ হয়ে ক্রিকেটারদের যাওয়া-আসার বিষয়টি যিনি দেখভাল করেন, সেই ওয়াসিম খান জানিয়েছেন, এমিরেটসের ফ্লাইটে করে ঢাকায় পা রেখেছেন গেইল। সম্ভবত দুবাই থেকে কানেক্টিং ফ্লাইট ধরতে হয়েছে বলেই সময় মিলিয়ে একদিন আগে চলে এসেছেন তিনি।

করোনা পরীক্ষা করেই এসেছেন। বাংলাদেশে পা রাখার পর আবার রুটিন করোনা পরীক্ষা হয়েছে। তাতে কোনো ঝামেলা না হলে সরাসরিই দলের সঙ্গে যোগ দেবেন ক্যারিবীয় কিংবদন্তি।

প্রথম ম্যাচে বরিশালের হয়ে খেলতে পারেননি গেইল। তারপরও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে জিতে শুভসূচনা করেছে সাকিব আল হাসানের দল।

আগামীকাল দুপুর সাড়ে ১২টায় বরিশাল খেলতে নামবে তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহদের নিয়ে গড়া দল মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে। গেইলকে এই ম্যাচের একাদশে দেখা যেতে পারে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সংসার চালাতে সবজি বিক্রি করছেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার

সংবাদটি শেয়ার করুন