বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে উদ্বোধনী দিনে আম্পায়ারিং করবেন বাংলাদেশের গাজী সোহেল

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে উদ্বোধনী দিনে আম্পায়ারিং করবেন বাংলাদেশের গাজী সোহেল

দক্ষিণ আফ্রিকায় আসন্ন ১৯ জানুয়ারি থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হতে যাচ্ছে। তবে এ আসরে বাংলাদেশের দু’জন আম্পায়ার যে দায়িত্ব পালন করবেন। আর জানা গেছে উদ্বোধনী দিনে আম্পায়ারিং করবেন বাংলাদেশের গাজী সোহেল।

বুধবার (১০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতেতে এ খবর জানা গেছে। এদিন যুব বিশ্বকাপের এ আসরে ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকা সবার নাম প্রকাশ করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

উদ্বোধনী দক্ষিণ আফ্রিকা ও উইন্ডিজের ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকবেন গাজী সোহেল। তার সঙ্গে থাকবেন আয়ারল্যান্ডের রোল্যান্ড ব্ল্যাক। টুর্নামেন্টের পর দিন বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে। ওই ম্যাচে তাদের প্রতিপক্ষ ভারত। টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে রাব্বীদের প্রতিপক্ষ হিসেবে ভারত ছাড়াও আছে যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আম্পায়াররা হলেন: মাসুদুর রহমান মুকুল, গাজী সোহেল, বিসমিল্লাহ জান শিনওয়ারি, ডনোভান কোচ, ফিল গিলেস্পি, মাইক বার্নস, কে.এন.এ পদ্মানাভান, রোল্যান্ড ব্ল্যাক, ফয়সাল খান আফ্রিদি, রশিদ রিয়াজ ওয়াকার, আলাহউদিন পালেকার, বোনগানি জেলে, প্যাট্রিক গাস্টার্ড, নাইজেল ডুগুইড, ল্যাঙ্গটন রুসেরে, ফর্স্টার মুটিজওয়া

এছাড়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম্যাচ রেফারি: গ্রায়েম ল্যাবরয়, শাইদ ওয়াদভালা, নারায়ানান কুট্টি, ওয়েইন নুন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিশ্বকাপে বাজে পারফরম্যান্স: পাপন-সাকিবের পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ

সংবাদটি শেয়ার করুন